• মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১১:১২ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
সংবাদ শিরোনামঃ
কেশবপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলামের গণসংযোগ হিলি সীমান্তে ‘ বালুরচর ‘ বস্তিটি মাদকের ঘাঁটি হিসাবে পরিচিত গড়াইটুপি ইউনিয়ন পরিষদের নির্বাচন উপলক্ষে পুলিশ লাইন্সে ব্রিফিং অনুষ্ঠিত আন্তঃগ্রাম চেয়ারম্যান কাপ ফুটবল ট্রুনামেন্টে জুড়ানপুর পাক ইয়াং ক্লাব এর জয় আজ মুসলিম রেনেসাঁর কবি ফররুখ আহমদের ৪৬তম মৃত্যুবার্ষিকী বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু শেখ রাসেলের জন্মদিনে ঝিনাইদহে আদর্শ দাখিল মাদ্রাসার চারতলা ভবনের উদ্বোধন মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধ পথে ভারতে প্রবেশকালে ১১ জন আটক শৈলকুপায় এলজিইডি’র কর্মকর্তার বিরুদ্ধে অর্থ আত্মসাত ও অশালীন আচরণের অভিযোগে সংবাদ সম্মেলন নাটক অভিনেতা শহিদুল ইসলাম ( সাচ্চু) চুয়াডাঙ্গায় আগমনে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন পৌর মেয়র জিপু চৌধুরী
ব্রেকিং নিউজঃ
চুয়াডাঙ্গার জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল “চুয়াডাঙ্গা টাইমস্ ডট কম” এর জন্য সংবাদকর্মী আবশ্যক। দেশের যেকোন প্রান্ত থেকে আমাদেরকে সংবাদ পাঠাতে পারেন। আগ্রহীরা সদ্য তোলা ২কপি ছবি সহ জীবনবৃত্তান্ত পাঠান ইমেইলে। ইমেইল: [email protected] যোগাযোগ করতে পারেন মুঠোফোনেঃ ০১৭১৩-৯১৭৭২১,০১৮৩৮-৮০৬১৮০

হাসপাতালে সরকারের ঊর্ধ্বতন কর্মকর্তারা

Logo
চুয়াডাঙ্গা টাইমস্ ডেস্ক / ৫৫ বার পড়া হয়েছে
প্রকাশিত হয়েছে: বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০
হাসপাতালে সরকারের ঊর্ধ্বতন কর্মকর্তারা
ছবি সংগৃহীত

দিনাজপুরে দুর্বৃত্তদের হামলায় আহত ইউএনও ওয়াহিদা খানমকে দেখতে হাসপাতালে গেছেন জনপ্রসাশন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন ও প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আহমদ কায়কাউসসহ সরকারের ঊর্ধ্বতন কর্মকর্তারা। বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) বিকেলে তারা সেখানে যান।

এসময় জনপ্রশাসন প্রতিমন্ত্রীর সঙ্গে ছিলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব, স্বাস্থ্য সচিব আবদুল মান্নান, বিসিএস সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি এলজিআরডি সচিব হেলাল উদ্দিন, অ্যাসোসিয়েশনের সেক্রেটারি ও স্থানীয় সরকারের এডিশনাল সেক্রেটারি মেসবাহ উদ্দিন।

নিউরোসায়েন্স হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. কাজী দীন মোহাম্মদ জানিয়েছেন, ওয়াহিদা খানমের শারীরিক অবস্থা সংকটাপন্ন। হাতুড়ির আঘাতে তার মাথায় দেড় ইঞ্চি পরিমাণ গভীর ক্ষতের সৃষ্টি হয়েছে। বর্তমানে তিনি নিউরোসায়েন্স হাসপাতালের আইসিইউতে অধ্যাপক ডা. জাহিদুর রহমানের অধীনে চিকিৎসাধীন। রাত ৯টায় তার মাথায় অস্ত্রোপচার করার প্রস্তুতি চলছে।

অধ্যাপক ডা. জাহিদ জানিয়েছেন, উনি (ওয়াহিদা খানম) সংকটাপন্ন অবস্থাতেই আছেন, উনার ব্লাড প্রেশার, পালস যদি উন্নতি না করে এবং জ্ঞানের মাত্রা যদি আরো ডিটোরেট করে, তাহলে উনি যথেষ্ঠ বিপজ্জনক অবস্থায় আছেন, যেকোনো সময় দুর্ঘটনা ঘটতেও পারে। তবে আমরা আশা করছি উন্নতি হয়ে যাবে, বাকিটা আল্লাহ ভরসা।

তিনি আরো বলেন, এই মুহূর্তে যে অপারেশন প্রয়োজন তা করা যাচ্ছে না। তাকে এই মুহূর্তে কোনোভাবেই তার অস্ত্রোপচার সম্ভব নয়। বিদেশে নেওয়ার জন্য যে শারীরিক সক্ষমতার প্রয়োজন তা নেই ওয়াহিদার। এখন অপেক্ষা করা ছাড়া বা পর্যবেক্ষণ করা ছাড়া আর কিছুই নেই। তাকে স্যালাইন দেয়া হচ্ছে।

উল্লেখ্য, বুধবার (২ সেপ্টেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে একদল দুর্বৃত্ত ইউএনওর সরকারি আবাসিক ভবনে ঢুকে ওয়াহিদা খানমকে ধারালো অস্ত্র দিয়ে কোপাতে শুরু করে। এ সময় চিৎকারে তার সঙ্গে থাকা বাবা ছুটে এসে মেয়েকে বাঁচানোর চেষ্টা করলে দুর্বৃত্তরা তাকেও কুপিয়ে জখম করে। পরে অন্য কোয়ার্টারের বাসিন্দারা বিষয়টি টের পেয়ে পুলিশে খবর দেন।

এ সময় তাদের আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে রংপুরে পাঠানো হয়। ইউএনও ওয়াহিদা খানমকে রংপুর ডক্টরস ক্লিনিকে আইসিইউতে ও তার বাবাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ওয়াহিদা খানমকে বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকার আগারগাঁওয়ের ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস হাসপাতালে আনা হয়।


এই ক্যাটাগরির আরো খবর

চুয়াডাঙ্গা জেলা পুলিশের গুরুত্বপূর্ণ নাম্বার

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (সকাল ১১:১২)
  • ২০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ৩রা রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি
  • ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ (হেমন্তকাল)

পুরনো সংবাদ পড়ুন

নামাযের সময়সূচি

    চুয়াডাঙ্গা,খুলনা,বাংলাদেশ
    মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৫:৪২ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৬:৫৮ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১২:৪৩ অপরাহ্ণ
    আছরবিকাল ৪:০১ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:২৮ অপরাহ্ণ
    এশা রাত ৭:৪৪ অপরাহ্ণ

মোট ভিজিটর

Visits since 2020

Your IP: 3.210.201.170