• মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৪:৫৮ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
ব্রেকিং নিউজঃ
চুয়াডাঙ্গার জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল “চুয়াডাঙ্গা টাইমস্ ডট কম” এর জন্য সংবাদকর্মী আবশ্যক। দেশের যেকোন প্রান্ত থেকে আমাদেরকে সংবাদ পাঠাতে পারেন। আগ্রহীরা সদ্য তোলা ২কপি ছবি সহ জীবনবৃত্তান্ত পাঠান ইমেইলে। ইমেইল: [email protected] যোগাযোগ করতে পারেন মুঠোফোনেঃ ০১৭১৩-৯১৭৭২১,০১৮৩৮-৮০৬১৮০

"৯/১১ আমেরিকার কলঙ্ক ?"
“৯/১১ আমেরিকার কলঙ্ক ?”

Logo
চুয়াডাঙ্গা টাইমস্ ডেস্ক / ২৬৯ বার দেখা
প্রকাশিত শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০
"৯/১১ আমেরিকার কলঙ্ক ?"

আজ ১১ ই সেপ্টেম্বর বা ৯/১১, বিশ্বের ইতিহাসে এক কলংকময় দিন। আমেরিকার সরকারের ভাষ্য অনুযায়ী এটা পরিষ্কার, ৯/১১ এ ইরাকীরা জড়িত ছিলোনা, কিন্তু WMD (Weapon of Mass destructio) খুঁজার নাম করে প্রায় এক মিলিয়ন (১০ লাখ) নির্দোষী মানুষকে নিধন করে আর ওদের দেশকে সম্পুর্ণ ধ্বংস করে দেয়। জাতিসংঘের সদস্য দেশকে যুদ্ধ ঘোষণা না করেই আক্রমন করে। জোর যার মুল্লুক তার !!!

এখন আমেরিকার হাজার হাজার সৈন্য (veteran) প্রতিনিয়ত আত্বহত্যা করছে।

কলিন পাওয়েল এর মত লোক, জাতিসংঘে  বসে বিশ্বকে যা দেখিয়ে ছিলেন, পরে sorry বলেছেন, তাতে কি লাভ? উনি আমেরিকার পররাষ্ট্র মন্ত্রী, একসময়কার আমেরিকার মিলিটারির সর্ব প্রধান ছিলেন, একবার আমেরিকার প্রেসিডেন্টও হতে চেয়েছিলেন।

ওয়েসলি ক্লার্ক , আমেরিকার চার স্টার জেনারেল, ন্যাটো এর Allied Supreme Commander ছিলেন, একবার আমেরিকার প্রেসিডেন্টও হতে চেয়েছিলেন। উনি এক গোপন তথ্য ফাঁস করে দেন, পাঁচ বছরে সাতটা দেশকে ধ্বংস করতে আর্মিকে নির্দেশ দেয়া হয়। কিন্তু কেন? এর কোন উত্তর জেনারেলরা কেঊ জানেনা। এগুলো  ইউটিউব ভিডিও তে এভেইল্যাবল, Wasley Clark টাইপ করলেই দেখতে পাবেন।

আর সকল দোষ মুসলমানদের। আমেরিকার মুসলমানদের প্রতি নিয়ত প্রমান করতে হচ্ছে পদে পদে তাঁরা শান্তি প্রিয় তারপরেও নিউ ইয়র্ক এ এক বাংলাদেশী মসজিদের ইমামকে আর তার আরেক মুসল্লিকে দিনের বেলায় প্রকাশ্যে হত্যা করা হয়, এমনি আরও কত কি ঘটছে !!!!

৯/১১ এর Victim পরিবারের সদস্যরা অনেক এগিয়েছেন, তাঁরা চাচ্ছেন চারজনকে আদালতের কাঠগড়ায় দাঁড় করাবেনই,সাবেক প্রেসিডেন্ট জর্জ ডব্লিউ বুশ  ,ভাইস প্রেসিডেন্ট ডিক ক্যানেই ,প্রতিরক্ষামন্ত্রীডোনাল্ড রামফিল্ড এবং Deputy Secretary of Defense Paul Wolfowitz.

গত ২০ বছরে তিনটা জিনিষ পরিষ্কার,

১) BLDG. # 7, সম্পুর্ণ controlled demolition, এটা এখন বিতর্কের উর্ধে।

২) কোন বিমান পেন্টাগন কে আঘাত করেনি, ওটা ছিল মিসাইল, যা সবসময় আমেরিকার এয়ার ফোর্স এবং নৌবাহিনীর নিয়ন্ত্রণে। তাছাড়া পেন্টাগন এর কোন অংশে Renovation বা পুনঃসংস্করণ চলছে এটা বাইরের কারও জানার কথা না।

৩) স্যাংকসভিলে এবং পেনসিলভেনিয়া  তে কোন বিমান ধ্বংস হয়নি, CNN, FoxNews, NBC কোন বিমানের ধ্বংসাবশেষ খুঁজে পায়নি।

Super Power এর উপরও আরেক Super Power আছে, প্রায় ২০ লক্ষ  নির্দোষ মানুষের অভিশাপ, পরিবারের আহাজারি, বিলিয়ন মুসলমানের ফরিয়াদ,সৃষ্টিকর্তা নিশ্চয় দুনিয়াতেও এর বিচারের ফয়সালা করবেন !!!!!

 

লেখক

মোঃ সাইফুল্লাহ

সহকারী শিক্ষক,

আইডিয়াল স্কুল এন্ড কলেজ

মতিঝিল, ঢাকা।


এই ক্যাটাগরির আরো খবর

চুয়াডাঙ্গা জেলার গুরুত্বপূর্ণ নাম্বার

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (রাত ৪:৫৮)
  • ২৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১২ই সফর, ১৪৪২ হিজরি
  • ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ (শরৎকাল)

পুরনো সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

নামাযের সময়সূচি

    চুয়াডাঙ্গা,খুলনা,বাংলাদেশ
    মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৫:৩৪ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৬:৪৯ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১২:৪৯ অপরাহ্ণ
    আছরবিকাল ৪:১৩ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৪৭ অপরাহ্ণ
    এশা রাত ৮:০৩ অপরাহ্ণ

মোট ভিজিটর

Visits since 2020

Your IP: 3.235.105.97